চর ফকিরা জহির উদ্দিন পাটোয়ারীর পক্ষ থেকে নগদ টাকা বিতরন-


অথর
কোম্পানীগঞ্জ উপজেলা (নোয়াখালী) সংবাদদাতা   ডোনেট বাংলাদেশ
প্রকাশিত :২৩ মে ২০২০, ৩:৩৪ পূর্বাহ্ণ | পঠিত : 163 বার
0
চর ফকিরা জহির উদ্দিন পাটোয়ারীর পক্ষ থেকে নগদ টাকা বিতরন-

কোম্পানীগন্জ উপজেলার চর ফকিরা ইউনিয়নে দলীয় ৩৫০ জন নেতা কর্মিদের মাঝে ঈদ উপহার নগদ টাকা বিতরন করেন, আওয়ামীলীগ নেতা চর ফকিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হানিফ পাটোয়ারীর বড় সন্তান বিশিষ্ট সমাজ সেবক জহির উদ্দিন পাটোয়ারী। ২২/০৫/২০২০ ইং বিকালে তিনি নগদ টাকা

ঈদ উপহার বিতরন শুরু করেন। চর ফকিরা ইউনিয়নের( ১- ৯) ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ শ্রমিক লীগ কৃষক লীগের নেতা কর্মিদের মাঝে বিশেষ ঈদ উপহার বিতরন করা হয়।

পবিত্র ঈদউল ফিতর উপলক্ষে আওয়ামীলীগ নেতা হানিফ পাটোয়ারীর পরিবারের পক্ষ থেকে এসব নগদ টাকা বিতরন করা হয়। সাবেক চেয়ারম্যান হানিফ পাটোয়ারীর বড় সন্তান জহির উদ্দিন পাটোয়ারী জানান (কোভিড-১৯.) করোনার এ দূর্যোগে গ্রামের মানুষ গুলো কর্মহীন হয়ে গেছে, আমাদের দলীয় অনেক নেতা কর্মি খাদ্য সংকটে ছিল, তাই গত কয়েক দিন পূর্বে আমাদের পরিবারের পক্ষ থেকে চর ফকিরা ইউনিয়নের হত দরিদ্র মানুষের জন্য আমরা ৭ শত ৫০ পরিবারে খাদ্য সহায়তা প্রদান করি। তারই ধারাবাহিকতায় আজ আবার দলীয় ৩ শত ৫০ জন নেতা কর্মির জন্য ২লক্ষ টাকার ও বেশী নগদ টাকা ঈদ উপহারের ব্যাবস্থা করি। চর ফকিরার জনগনের জন্য আমাদের এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

No Comments


আরও পড়ুন