থেমে নেই আরিয়ানা গ্রান্ডে


অথর
বিনোদন ডেক্স   সারা বিশ্ব
প্রকাশিত :১৭ মে ২০২০, ৩:০০ অপরাহ্ণ | পঠিত : 131 বার
0
থেমে নেই আরিয়ানা গ্রান্ডে

আরিয়ানা গ্রান্ডে মার্কিন মুলস্নুকে এই সময়ের সবচেয়ে আলোচিত তরুণ কণ্ঠশিল্পী আরিয়ানা গ্রান্ডে। শুরুটা অভিনয় দিয়ে হলেও গানের বাজারে খুব অল্প সময়ে নিজের একটা পাকাপোক্ত অবস্থান তৈরি করে নেন তিনি। কম সময়েই তারকা হিসেবেও প্রতিষ্ঠা পান গ্রান্ডে। বর্তমান গানই তার একমাত্র চিন্তা-চেতনা। গান ছাড়া নিজেও যেন বাঁচতে পারবে না- এমনই মন্তব্য এ গায়িকার। তার ভাষায়, 'সংগীতশিল্পীদের গান প্রকাশ ভীষণ আনন্দের।' তাই তো করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মাঝেও বসে নেই তিনি। এরই মধ্যে বেশ কয়েকটি নতুন গান প্রস্তুত করেছেন তিনি। তবে এ সময়ে নতুন করে কোনো অ্যালবাম মুক্তি দিতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না। সম্প্রতি নিউজিল্যান্ডের ডিজে জেইন লোর সঙ্গে অ্যাপেল মিউজিকের 'অ্যাট হোম' সিরিজে যোগ দেন।

সামাজিক দূরত্বের এই সময়ে কী কারণে নতুন অ্যালবাম মুক্তি দিতে চাইছেন না, তা নিয়ে আলোচনা করেন আরিয়ানা। আলোচনায় 'সেভেন রিংস'খ্যাত এই গায়িকা জানান, এ সময়ে তিনি নতুন গান তৈরি করছেন, কিন্তু নতুন কোনো অ্যালবাম মুক্তি দেওয়ার জন্য এটি সঠিক সময় নয় বলে মনে করেন তিনি।আরিয়ানা বলেন, বর্তমানে কিছু প্রকাশ্যে আনতে আমি সত্যিই স্বাচ্ছন্দ্যবোধ করছি না। কেননা, এসবের জন্য অন্য সময়ের চেয়ে এটি সত্যিই বেশ কঠিন সময়। তাই ভালো সময়ের অপেক্ষা করছি। দ্রম্নতই সে সময় আসবে বলেই আমার বিশ্বাস। সম্প্রতি এই শিল্পী পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে যৌথভাবে 'স্টাক উইথ ইউ' গান গেয়েছেন। করোনাকালে দুর্গতদের সাহায্য করতে তারা এই গানে একত্রিত

হন।এ ব্যাপারে আরিয়ানা বলেন, আমি গানটি করেছি, কেননা গান এমন একটি বিষয় যা মানুষকে ভালো অনুভব করায়। এই গায়িকা আরও জানান, মার্কিন শিল্পী দোজা ক্যাটের সঙ্গে গান গেয়েছেন তিনি, তবে মুক্তির দিনক্ষণ নিয়ে নীরব আরিয়ানা।মাত্র ৮ বছর ধরে যাত্রা শুরু হয়েছে গ্রান্ডের সংগীত ক্যারিয়ার। ২০১৩ সালে তার প্রথম স্টুডিও অ্যালবাম ইউরস ট্রুলি প্রকাশ করেন, যেটি যুক্তরাষ্ট্রের বিলবোর্ড ২০০-এর তালিকায় প্রথম হিসেবে আত্নপ্রকাশ করে। অ্যালবামটির একক সংগীত, 'দ্য ওয়ে' বিলবোর্ড হট ১০০, এর তালিকায় সেরা দশে অবস্থান করে। সমালোচকরা তার মধুময় কণ্ঠকে মারিয়া ক্যারির সঙ্গে তুলনা করে থাকে। তার দ্বিতীয় স্টুডিও অ্যালবাম, মাই অ্যাভরিথিং (২০১৪), মার্কিন যুক্তরাষ্ট্রের তালিকায় প্রথম স্থানে আত্নপ্রকাশ করে এবং অন্যান্য ২৪টি দেশে এটি সেরা দশে অবস্থান করে। অ্যালবামটির একটি একক গান 'প্রবলেম' এবং অ্যালবামটির আরও কিছু গানের মাধ্যমে, তিনি ৩৪ সপ্তাহ ধরে ধারাবাহিকভাবে ছিলেন বিলবোর্ড হট ১০০-এর সেরা দশে এবং ২০১৪-এ কোনো শিল্পীর সেরা দশে অবস্থান করা একক গানের সংখ্যার দিক থেকে তিনি শীর্ষস্থানে ছিলেন। ২০১৫ সালে গ্রান্ডে 'মাই অ্যাভরিথিং' প্রচার করেন তার প্রথম বিশ্ব ভ্রমণ 'দ্য হানিমুন টু্যর'র সঙ্গে। এরপর ক্রমশ ছড়িয়ে পড়ে তার জনপ্রিয়তা। গ্রান্ডের অর্জনে রয়েছে তিনটি আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডস, একটি এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড, তিনটি এমটিভি ইউরোপ মিউজিক অ্যাওয়ার্ড এবং চারটি গ্রামি অ্যাওয়ার্ড মনোনয়ন। তার মোট তিনটি অ্যালবামই আরআইএ কর্তৃক পস্নাটিনাম হিসেবে স্বীকৃতি পেয়েছে।

No Comments