উইয়ের পণ্য ৪৮ ঘণ্টার মধ্যে পৌঁছে দেবে পেপারফ্লাই – ডোনেট বাংলাদেশ

উইয়ের পণ্য ৪৮ ঘণ্টার মধ্যে পৌঁছে দেবে পেপারফ্লাই

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ নভেম্বর, ২০২১ | ৯:৫২ 404 ভিউ
নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ফোরামের সদস্য প্রতিষ্ঠানসমূহের পণ্য দেশের যে কোনও ঠিকানায় ৪৮ ঘণ্টার মধ্যে পৌঁছে দেবে স্মার্ট লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই। দ্বিপাক্ষিক সেবা উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি উই ফোরামের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষর করেন । কর্মকর্তারা জানান, উই সদস্যদের জন্য থাকছে গ্যারেন্টেড ডেলিভারি। না হলে কোনও ডেলিভারি চার্জ নেবে না পেপারফ্লাই। সেলারওয়ান ফিচারের আওতায় বিশেষ রেটে এক ঘণ্টার মধ্যে মার্চেন্ট পেমেন্ট করবে পেপারফ্লাই। পাশাপাশি ‘পেপারফ্লাই গো’ অ্যাপের বিশেষ সুবিধা পাবেন উই সদস্যরা। উই সভাপতি নাসিমা আক্তার নিশা বলেন, ডিজিটাল মাধ্যমে দেশজুড়ে গড়ে ওঠা নারী উদ্যোক্তাদের চাহিদা পূরণে কাজ করছে সংগঠনটি।

দেশের ই-কমার্সখাতের প্রসারের সাথে সাথে নারী উদ্যোক্তাদের জন্য ‘সেন্টার অব নলেজ’ হিসেবে তাঁদের সংগঠন পরিচিতি পেয়েছে বলে দাবি করেন তিনি। পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান বলেন, দেশজুড়ে নারী উদ্যোক্তাদের প্রয়োজন অনুযায়ী লজিস্টিক সেবা প্রদানের মাধ্যমে নতুন অভিজ্ঞতা লাভ করবে পেপারফ্লাই। দেশজুড়ে ২১৬টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে যে কোনও আকারের পার্সেল, কুরিয়ার, কার্গো, চার হাজার ৫৫৪টি ইউনিয়নের যে কোনও ঠিকানায় ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রাহকের ডোরস্টেপে পৌঁছে দিতে পেপারফ্লাইয়ের সক্ষমতা প্রমাণিত বলে জানান তিনি, যা বর্তমানে দ্রুততম।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
নাগেশ্বরীরতে ম্যাগনেট পিলার দিয়ে প্রতারণার অভিযোগে খেলনা পিস্তলসহ এক নারী আটক। নোয়াখালীতে তিন মামলায় জামিন পেলেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব খোকন কুড়িগ্রামে এলজিইডির নির্বাহী প্রকৌশলীকে স্যার না বলে ভাইয়া বলে সম্বোধন করায় সাংবাদিকের উপর চড়াও তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা নোয়াখালীতে ইটভাটা আইন সংশোধনের দাবিতে মানববন্ধন নোয়াখালীতে গৃহবধূ হত্যা:স্বামীর মৃত্যুদণ্ড বাগমারায় জেলা কৃষক লীগের সম্মেলন স্থল পরিদর্শন চাতরার দোলায় দিনব্যাপী মাছ ধরা বাওয়া উৎসবে মানুষের ঢল নাটোরে ইটভাটা মলিকদের মানববন্ধন বেনাপোলে ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদকে বিদায়ী সংবর্ধনা সিরাজগঞ্জের সলঙ্গায় আগুনে পুড়লো ৪ দোকান, ৩৫ লাখ টাকা ক্ষতি মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাথে মাগুরা পুলিশ সুপারের মতবিনিময় ধানক্ষেত থেকে মুয়াজ্জিনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার আপনারা ধরছেন চুনোপুঁটি, রাঘববোয়ালদের ধরবে কে: দুদককে হাইকোর্ট জ্যাকুলিনের জবানবন্দি ‘ফখরুল সাহেব, মানুষকে ধোঁকা দিয়ে বোকা বানাতে পারবেন না’ ইউক্রেন বিশ্বের খাদ্য নিরাপত্তা দিয়ে যাবে: জেলেনস্কি যে কারণে হচ্ছে না পদ্মা-মেঘনা বিভাগ