উর্ফিকে উষ্ণতায় হারানোর চ্যালেঞ্জ এই অভিনেত্রীর – ডোনেট বাংলাদেশ

উর্ফিকে উষ্ণতায় হারানোর চ্যালেঞ্জ এই অভিনেত্রীর

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৪৬ 26 ভিউ
তিনিই নাকি ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির 'নোরা ফতেহি'। শুধু তাই নয়, নম্রতা মাল্লাকে উর্ফি জাভেদ এবং এশা গুপ্তার সমন্বয় বললেও ভুল হয় না। নিজস্ব স্টাইলে উর্ফি এবং এশাকে প্রায়দিনই টক্কর দেন অভিনেত্রী নম্রতা মাল্লা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন নম্রতা। যা পোস্ট হওয়া মাত্রই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। আর নম্রতার সেই পোস্টেই ঘায়েল হয় নেটপাড়া। অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী হিসাবেও আলাদা একটা পরিচিতি রয়েছে নম্রতা মাল্লার। সম্প্রতি নৃত্যশিল্পীর স্টাইলে বোল্ড অবতারে ধরা দিয়েছেন নম্রতা। চড়া মেকআপে বোল্ড স্টাইলে গর্জাস লুকে নেট দুনিয়ার পারদ চড়িয়েছে নম্রতার সিজলিং ছবি। অভিনেত্রী ছাড়াও বেলি ডান্সার হিসাবেও আলাদা একটা পরিচিত রয়েছে নম্রতার।

নম্রতার সব পোস্টেই নেট নাগরিকদের কমেন্টের বন্যা বয়ে যায়। শুধু ভোজপুরী ছবিতেই নয়, কিছুদিন আগে একটি কন্নড় ছবির বেশকিছু গানে এবং বাদশার সঙ্গে বেশকিছু পাঞ্জাবি গানের ভিডিওতেও দেখা গিয়েছে নম্রতা মাল্লাকে। অভিনয় দক্ষতা আর কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে খুব অল্প সময়ের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের একটি আলাদা পরিচিতি তৈরি করেছেন নম্রতা মাল্লা।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ওডেসায় সামরিক স্থাপনায় আঘাত হানল রাশিয়ার ড্রোন হাজারীবাগে আ.লীগ-বিএনপি সংঘর্ষ রাশিয়ার স্কুলে ভয়াবহ হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৩ বিপিএলে খেলোয়াড়দের পারিশ্রমিক কত, জানাল বিসিবি ‘বড় ভাইদের আশ্বাসে’ অনশন বাতিল করে ক্যাম্পাসে ফিরলেন ইডেনের সেই নেত্রীরা উপস্থাপনায় অপু বিশ্বাসের অভিষেক উন্মুক্ত হলো ‘শেখ হাসিনা- অ্যা ট্রু লিজেন্ড’ প্রামাণ্য চলচ্চিত্র খালেদা জিয়াকে নিয়ে এবার স্প্যানিশ শিল্পীর গান সাংবাদিক রণেশ মৈত্র না ফেরার দেশে সাগর-রুনি হত্যা: ৯২ বারের মতো পেছাল তদন্ত প্রতিবেদন গুণগতমান সম্পন্ন বীজআখ উৎপাদন ও বিস্তারের কৌশল শীর্ষক ফরিদপুর চিনিকলে দিন ব্যাপি কর্মশালা কেন্দুয়ায় কৃষকলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত করোনায় একদিনে ছয়জনের মৃত্যু, শনাক্ত ৭১৮ করতোয়ায় নৌকাডুবিতে মৃ‌ত বেড়ে ৩৯ জাইকার ৬০ কোটি ডলার বাজেট সাপোর্টের আশা রাশিয়ায় স্কুলে বন্দুক হামলায় নিহত ৬, আহত ২০ হারুন পেলেন মোটরসাইকেল, বাহার আনারস, দারা চশমা বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন শীর্ষে জনপ্রশাসন, তলানিতে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় ব্লক মার্কেটে ৭৭ কোটি টাকার লেনদেন আমরণ অনশনের হুমকি ইডেন ছাত্রলীগের বহিষ্কৃতদের