এডভয় স্টাডি এডুকেশন এক্সপো অনুষ্ঠিত – ডোনেট বাংলাদেশ

এডভয় স্টাডি এডুকেশন এক্সপো অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ জুলাই, ২০২২ | ৬:২১ 47 ভিউ
এডভয় এডুকেশনাল সার্ভিস লিমিটেডের আয়োজনে ‘এডভয়’ স্টাডি এবরোড এডুকেশন এক্সপো-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় দিনব্যাপী এ আয়োজনের উদ্বোধন করেন ফ্যাকড-ক্যাবের প্রেসিডেন্ট কাজী ফারিদুল হক হ্যাপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাউথ এশিয়ান টিম লিডার সুনীল কুমার, মার্কেটিং হেড সান্তোস এবং স্টুডেন্ট কাউন্সিলর ড্যানিয়েল প্রিন্স। এছাড়া এখানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- এডভয় বাংলাদেশের প্রধান আসাদুজ্জামান রনি। ঢাকার দ্যা ওয়েস্টিন হোটেলে এদিন বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে বিদেশে উচ্চ শিক্ষা নিতে ইচ্ছুক শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্যসহ বিভিন্ন দেশের ১০০টিরও বেশি সনামধন্য বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পান। এডুকেশন এক্সপোর মূল

উদ্দেশ্য ছিল বিদেশে উচ্চ শিক্ষা নিতে চাওয়া শিক্ষার্থীদের সঙ্গে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য নিয়োগদাতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করা। এক্সপোতে অংশ নেওয়া শিক্ষার্থীদের মাঝে ফ্রি আইইএলটিএস কোর্স সুবিধা, বিভিন্ন ক্ষেত্র মূল্যায়ন, যাত্রা টিকিটে ছাড়ের ব্যবস্থা, কুইজ-খেলা প্রতিযোগিতা এবং পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!