এবার স্পেন যাচ্ছেন বাঁধন – ডোনেট বাংলাদেশ

এবার স্পেন যাচ্ছেন বাঁধন

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জুন, ২০২২ | ৮:০২ 41 ভিউ
মডেল ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন একটি চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার জন্য স্পেন যাচ্ছেন। তার অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’ নামের সিনেমাটি স্পেনের সেই চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। যার কারণে সেই সিনেমার পরিচালক প্রযোজকসহ সংশ্লিষ্টদের সঙ্গে বাঁধনও সেখানে যাচ্ছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার অভিনীত সিনেমা বিদেশের কোনো চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে, এটি অবশ্যই সম্মান ও আনন্দের বিষয়। এছাড়া বাংলাদেশি সিনেমার জন্যও একটি অর্জন এটি। উৎসব শেষে দেশে ফিরে নানা ধরনের সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানের কাজে ব্যস্ত হবেন তিনি। প্রসঙ্গত, গত বছরের কান চলচ্চিত্র উৎসবে আবদুল্লাহ মোহাম্মদ সাদের পরিচালনায় ‘রেহানা মরিয়ম নূর’ নামের সিনেমাটি প্রদর্শনের পর থেকেই বাঁধনের বৃহস্পতি তুঙ্গে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
টেক্সাসে লরি থেকে ৪৬ জনের মরদেহ উদ্ধার ফিলিপাইনে নোবেল জয়ী সাংবাদিক মারিয়া রেসার নিউজ সাইট বন্ধের নির্দেশ ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন বহুদূর বন্যা : বৃষ্টিপাতের পূর্বাভাসে ফের শঙ্কা তবু থামছে না দামের ঘোড়া সুইডেন এবং ফিনল্যান্ডের ন্যাটোর সদস্যপদ পেতে সমর্থন দেবে তুরস্ক ক্ষোভে ফুঁসছে সারাদেশ শিক্ষক হেনস্তা ও হত্যা আইএমএফ থেকে ঋণ নিতে চাচ্ছে সরকার বুস্টার ডোজে গতি নেই সংক্রমণ ঊর্ধ্বমুখী জাতিসংঘের মহাসাগর সম্মেলনে বাংলাদেশ করোনার সামাজিক সংক্রমণের শঙ্কা পুতিনকে জিততে দেবে না জি-৭ রাশিয়ার হামলায় সেভেরোদনেৎস্কের পর এবার পতনের মুখে লিসিচানস্ক সেন্সরে যাচ্ছে ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ ‘কীর্তিনাশার বুকে অমর কীর্তি’ সিলেটে বন্যার্তদের পাশে বিজিবি সদস্যরা স্বামীকে ছক্কা মারলেন পাকিস্তানের তারকা চরমপন্থা ঠেকাতে বাংলাদেশে স্থানীয় বিশেষজ্ঞ নিয়োগ দিয়েছে ফেসবুক যেসব কারণে পেপটিক আলসার হয়, চিকিৎসা কলারোয়া পৌর প্রেসক্লাবের কমিটি গঠনঃ সভাপতি ইমরান, সম্পাদক জুলফিকার নির্বাচিত রাণীশংকৈলে​​​​​​​ মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত