‘ওবায়দুল কাদেরকে বিদেশে নিতে হবে না’ – ডোনেট বাংলাদেশ

‘ওবায়দুল কাদেরকে বিদেশে নিতে হবে না’

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৫ ডিসেম্বর, ২০২১ | ৪:৩৫ 246 ভিউ
হাসপাতালে ভর্তি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শঙ্কামুক্ত। তাকে চিকিৎসার জন্য বিদেশে নিতে হবে না বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। বুধবার বেলা ১১টার দিকে ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের বৈঠক শেষে বেরিয়ে এসে তিনি এক ব্রিফিংয়ে এ তথ্য জানান। বিএসএমএমইউ ভিসি জানান, ওবায়দুল কাদেরের ডায়াবেটিস নিয়ন্ত্রণে এসেছে। তার পরও আগামী দুই-তিনদিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। ওবায়দুল কাদের সেরে উঠছেন জানিয়ে তিনি বলেন, গতকাল থেকে আজ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্বাস্থ্যের অবস্থা অনেক ভালো। তবে পর্যবেক্ষণের জন্য আরও দুই-তিনদিন হাসপাতালে রাখা হবে। বিএসএমএমইউয়ের ভিসি

বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হাসপাতালে ভর্তি নিয়ে আপনারা গতকাল উৎকণ্ঠায় ছিলেন। আমরা ওনার পরীক্ষা-নিরীক্ষা করেছি। ওনার চিকিৎসায় ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। গতকালের তুলনায় উনি অনেক ভালো আছেন। ওনার ডায়াবেটিস গতকাল ১২ ছিল, এখন ৫ এ নেমে এসেছে। ব্লাড প্রেসার অক্সিজেন স্যাচুরেশন সব কিছু স্বাভাবিক। তবে আরও দু'একদিন অবজারভেশনে রাখার জন্য আমরা পরীক্ষা-নিরীক্ষা করছি। তিনি শঙ্কামুক্ত এবং সুস্থ আছেন। উনার জন্য সবাই দোয়া করবেন। কোনো ধরনের জটিলতা রয়েছে কিনা জানতে চাইলে শারফুদ্দিন আহমেদ বলেন, ওবায়দুল কাদের শ্বাসকষ্টে ভুগছেন বলে গতকাল থেকে অনেকে প্রচার করেছেন। আসলে তা নয়।

ওনার ডায়াবেটিস, একটু বুকে ব্যথা ছিল। এর আগে ওবায়দুল কাদেরের চিকিৎসা নিয়ে করণীয় ঠিক করতে সকাল ১০টার দিকে বৈঠকে বসে মেডিকেল বোর্ড।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সমাবেশের জন্য কমলাপুর স্টেডিয়াম চেয়েছে বিএনপি বিএনপির নয়াপল্টন কার্যালয়ে তালা, রাস্তায় ব্যারিকেড মাগুরায় সড়ক দুর্ঘটনায় দুই র‌্যাব সদস্যসহ নিহত ৩ বাসা থেকে ফখরুলের জন্য নাস্তা নিয়ে গেছে ডিবি কার্যালয়ে গভীর রাতে মির্জা ফখরুলকে তুলে নেওয়ার ঘটনার বর্ণনা দিলেন স্ত্রী ঠাণ্ডা মাথায় যা করার, সেটাই করছি: নুসরাত ‘সেখানে থাকবে, খিচুড়ি পাক হবে, দেশ পাল্টে দেবে’ অস্ত্রগুলিসহ কলারোয়ার হৃদয় হোসেন নড়াইলে আটক বিএনপি ও জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে কলারোয়া উপজেলা আ.লীগের বিক্ষোভ মিছিল নওগাঁয় টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউট ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন। তারাকান্দায় বিএনপির বিক্ষোভ সমাবেশ: ৩৬ নেতাকর্মির নামে মামলা গাঁজাসহ রাবি ছাত্রলীগের চার নেতা আটক মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নেওয়ার অভিযো বিএনপির সমাবেশস্থল নিয়ে দ্বন্দ্ব, যা বললেন পুলিশ কর্মকর্তা হারুন বিএনপি নেতা-কর্মীদের মুক্তির বিষয়ে পুলিশের আশ্বাস ডলার সংকটে কাঁচামাল আমদানি আরও নিম্নমুখী মার্কিনিদের জন্য সতর্কতা জারির পরিস্থিতি হয়নি: পররাষ্ট্রমন্ত্রী দেশের অযুত সম্ভাবনা বিপদাপন্ন করে তোলা হয়েছে অবশেষে নয়াপল্টন থেকে সরে এলো বিএনপি রোকেয়া দিবস আজও তিনি নারীসমাজের পথপ্রদর্শক