কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ সদস্য জখম – ডোনেট বাংলাদেশ

কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ সদস্য জখম

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ আগস্ট, ২০২২ | ৫:৪৭ 16 ভিউ
সাতক্ষীরার কলারোয়ায় পারিবারিক কলহের জের ধরে একই পরিবারের ৪ সদস্য জখম হয়ে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে-বৃহস্পতিবার (৪আগস্ট) রাতে সাড়ে ১১টার দিকে উপজেলার মদনপুর গ্রামে। এবিষয়ে কলারোয়া থানায় ৩জনের বিরুদ্ধে একটি অভিযোগ দেয়া হয়েছে। ঘটনার বিবরণে ও থানায় অভিযোগকারী ৮০ বছরের বৃদ্ধ জাহেদ আলী জানান-তার ছেলে তরিকুল ইসলাম তোতা, রমজান আলী, জামসেদ আলী অত্যান্ত খারাপ মানুষ। তারা আমার খাওয়া পরা দেয় না। ওষধ কেনার টাকা দেয় না। টাকা চাইলে আমাকে মারপিট করে। কয়েক বার মারপিট করে জখম করে। বাধ্য হয়ে আমি আমার নামীয় ৩কাটা জমি বিক্রয় করি। আমি আমার জমি বিক্রয় করায় ওই ৩ ছেলে আমার উপর ক্ষিপ্ত হয়ে আমার খুন করে আমার সকল জমি

দখল নিবে বলে হুমকী প্রদান করে আসছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আমার ওই ৩ ছেলে জোট বেধে আমাকে মারপিট করার পরিকল্পনা করে। আমি বিষয়টি জানতে পেরে সন্ধ্যার পর আমি আমার অপর পুত্র দাউদ আলীর বাড়ীতে গিয়ে লুকাইয়া থাকি। তারা আমাকে বাড়ীতে না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুজি করিতে থাকে। এপর্যায়ে রাত ১১টার দিতে তারা আমার ছেলে দাউদ আলীর বাড়ীতে প্রবেশ করে আমাকে জোর পূর্বক ঘর থেকে এলোপাতাড়ী ভাবে মারপিট করে। এসময় আমার ঠেকাতে এলে আমার পুত্র দাউদ আলী সরদার (৫০) এর হত্যার উদ্দেশ্যে তোতা লোহার রড দিয়ে মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। এসময় জাহানারা খাতুন (৪০), রিপন হোসেন (৩৫) ও ইব্রাহিম হোসেন (৩০) এগিয়ে আসলে তাদের উপর চলে বৃষ্টির মতো এলোপাতাড়ী

ভাবে মারপিট। তরিকুল ইসলাম তোতা, রুনজান আলী ও জামসেদ আলীর হামলায় তারা ৪জন মারাক্তক জখম প্রাপ্ত হয়। এদের মধ্যে ২জনের মাথা ফেটে যায় এবং ১জনের হাত ভেঙ্গে যাওয়ায় তাদের দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এঘটনায় ন্যায় বিচারের দাবীতে শ্রক্রবার সকালে কলারোয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!