গ্রেফতার হচ্ছেন জ্যাকুলিন! – ডোনেট বাংলাদেশ

গ্রেফতার হচ্ছেন জ্যাকুলিন!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১০ নভেম্বর, ২০২২ | ৫:৩২ 28 ভিউ
ভারতের ধনকুবের সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি অর্থ পাচার ও চাঁদাবাজি মামলায় অভিযুক্ত বলিউড সেনসেশন জ্যাকুলিন ফার্নান্দেজকে কেন গ্রেফতার করা হয়নি তা জানতে চেয়েছেন আদালত। বিষয়টি নিয়ে আদালতে জিজ্ঞাসাবাদের মুখে পড়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)। জ্যাকুলিন সহজেই দেশ থেকে পালাতে পারেন, কারণ তার অর্থের অভাব নেই বলেও আদালত জানিয়েছেন। আদালত ইডির কাছে জানতে চান, এলওসি জারি করেও আপনারা জ্যাকুলিনকে এখনো গ্রেফতার করেননি কেন? অন্য আসামিরা কারাগারে। কেন বাছাই নীতি গ্রহণ করলেন? আদালত আগামীকাল শুক্রবার জ্যাকুলিন জামিন আবেদনের বিষয়ে তার সিদ্ধান্ত ঘোষণা করতে পারে। এর আগে আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিনে পান জ্যাকুলিন। গত বছরই আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে।

২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক কেলেঙ্কারির মামলায় নাম জড়ানো চন্দ্রশেখর দিল্লির রোহিণী জেলে বন্দি। এর আগে জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনের মতো ডাক পাঠানো হয়েছিল নোরা ফাতেহিকে। এরইমধ্যে জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গহনা কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে তাকে। এছাড়াও এই মামলায় আরও অনেকেই জড়িত আছেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
নাগেশ্বরীরতে ম্যাগনেট পিলার দিয়ে প্রতারণার অভিযোগে খেলনা পিস্তলসহ এক নারী আটক। নোয়াখালীতে তিন মামলায় জামিন পেলেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব খোকন কুড়িগ্রামে এলজিইডির নির্বাহী প্রকৌশলীকে স্যার না বলে ভাইয়া বলে সম্বোধন করায় সাংবাদিকের উপর চড়াও তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা নোয়াখালীতে ইটভাটা আইন সংশোধনের দাবিতে মানববন্ধন নোয়াখালীতে গৃহবধূ হত্যা:স্বামীর মৃত্যুদণ্ড বাগমারায় জেলা কৃষক লীগের সম্মেলন স্থল পরিদর্শন চাতরার দোলায় দিনব্যাপী মাছ ধরা বাওয়া উৎসবে মানুষের ঢল নাটোরে ইটভাটা মলিকদের মানববন্ধন বেনাপোলে ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদকে বিদায়ী সংবর্ধনা সিরাজগঞ্জের সলঙ্গায় আগুনে পুড়লো ৪ দোকান, ৩৫ লাখ টাকা ক্ষতি মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাথে মাগুরা পুলিশ সুপারের মতবিনিময় ধানক্ষেত থেকে মুয়াজ্জিনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার আপনারা ধরছেন চুনোপুঁটি, রাঘববোয়ালদের ধরবে কে: দুদককে হাইকোর্ট জ্যাকুলিনের জবানবন্দি ‘ফখরুল সাহেব, মানুষকে ধোঁকা দিয়ে বোকা বানাতে পারবেন না’ ইউক্রেন বিশ্বের খাদ্য নিরাপত্তা দিয়ে যাবে: জেলেনস্কি যে কারণে হচ্ছে না পদ্মা-মেঘনা বিভাগ