ছাগলের দাম ১৮ লাখ টাকা – ডোনেট বাংলাদেশ

ছাগলের দাম ১৮ লাখ টাকা

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ নভেম্বর, ২০২১ | ৭:১২ 518 ভিউ
নিলামে ছাগলটির দাম উঠেছে ২১ হাজার মার্কিন ডলার (১৮ লাখ টাকা)। অস্ট্রেলিয়ার পশ্চিম নিউ সাউথ ওয়েলসে বুধবার অনুষ্ঠিত নিলামে ছাগলটিকে ওই দামেই কিনেছেন এন্ড্রু মোসলে। কেনার পর মারাকেশ প্রজাতির ওই ছাগলটিকে ‘খুবই স্টাইলিশ’ বলে আখ্যা দিয়েছেন ক্রেতা। নিলামে ছাগল কেনায় উচ্চমূল্য পরিশোধের আগের রেকর্ডটি ছিল মোসলের দখলেই। এই ছাগল ব্যবসায়ী গত বছর সেটি কিনেছিলেন ১২ হাজার মার্কিন ডলারে (১০ লাখ ৩০ হাজার টাকা)। ছোটবেলা থেকেই বন্য ছাগল পালনে সম্পৃক্ত মোসলে প্রথম ছাগল বিক্রি করেছিলেন মাত্র ৫ ডলারে। ছাগল কেনাবেচা এখন তার নেশা-পেশা দুটোই।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বিবিসি বাংলা রেডিওর জনপ্রিয় অনুষ্ঠানের সেই দিন এই দিন বিদ্যুতের দাম এবার বাড়ছে উৎসবের আবহে শারদীয় দুর্গোৎসব শুরু যে কারণে হ্রাস পেয়েছে ফল বিক্রি ও আমদানি আইফেল টাওয়ার বন্ধ ফাইভ জি যুগে ভারত নয়া ব্রিটিশ মুদ্রার ছবি প্রকাশ ডিমের হালি ফের ৫০-৫৫ টাকা আকর্ষণীয় প্রবৃদ্ধি অর্জন বাংলাদেশের লাইমান ছেড়ে চলে গেছে রুশ সেনারা, জানাল রাশিয়াই ‘ইমরান খানকে গ্রেফতার করা হবে না’ পারমাণবিক কেন্দ্রের প্রধানকে আটক করেছে রাশিয়া ইসরাইলিদের হামলায় এ বছর ১০০ ফিলিস্তিনির মৃত্যু ছাত্রলীগ নেতার পা কেটে নেওয়ার হুমকি সাবেক এমপির বেলারুশে নতুন করে সেনা অস্ত্র পাঠাতে যাচ্ছে রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহারের অনুরোধ রমজান কাদিরভের রাজশাহীতে এক ছিনতাইকারী আটক সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও দুই ছেলের মৃতদেহ উদ্ধার কুড়িগ্রামে ফেসবুকে প্রেম করে তরুণীকে ধর্ষণ ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ শালিখায় প্রবীণ দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি