জগন্নাথপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা – ডোনেট বাংলাদেশ

জগন্নাথপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ আগস্ট, ২০২২ | ৫:৫০ 20 ভিউ
সারা দেশে লোডশেডিং ও জ্বালানির খাতে অব্যবস্থাপনা ও ভোলা জেলায় বিএনপির কর্মসূচিতে, পুলিশের গুলি বর্ষন এবং হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসুচির অংশ হিসাবে সুনামগঞ্জের জগন্নাথপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪আগষ্ট) দুপুরে স্থানীয় পৌর পয়েন্টে উপজেলা ও পৌর যুবদলের যৌথ আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জুবেদ আলী লখনের সভাপতিত্বে ও পৌর যুবদলের যুগ্ম আহবায়ক বিলাল আহমদের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইউসুফ মিয়া, সৈয়দ ইসহাক, জহিরুল ইসলাম লেবু, ছাদেক আহমদ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক তারেক মিয়া, আকমল হোসেন, আবুল হোসেন রাব্বি প্রমুখ। এসময় উপস্থিত

ছিলেন, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য খাইরুল ইসলাম, রওশন মিয়া, উপজেলা যুবদলের সদস্য অলিউর মিয়া, সৈয়দ মিজান, আব্দুল হক কামালী, সেলিম আহমদ, ফখরুল ইসলাম, পারভেজ তালুকদার, আব্দুস সালাম, পৌর যুবদলের সদস্য রুকন মিয়া, আব্দুল আলিম, আনু মিয়া, উপজেলা যুবদল নেতা সৈয়দ রাজ্জাক, মহসিন আহমদ, সাদিক মিয়া, ফরুক আহমদ, শাহাব উদ্দিন সহ বিভিন্ন ইউনিয়ন যুবদলের নেতা-কর্মী বৃন্দ।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!