জাতীয় পার্টি জনগণের সম্পদ লুট করে না: সালমা ইসলাম এমপি – ডোনেট বাংলাদেশ

জাতীয় পার্টি জনগণের সম্পদ লুট করে না: সালমা ইসলাম এমপি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৬ সেপ্টেম্বর, ২০২২ | ৪:৪৭ 20 ভিউ
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। জাতীয় পার্টি জনগণের সম্পদ লুটপাট করে না। তিনি বলেন, সারা দেশে আমাদের সংগঠনের নেতাকর্মীরা জনগণের প্রহরী হয়ে কাজ করছেন। বিশ্বব্যাপী করোনাকালীন সৃষ্ট সংকটে দোহার-নবাবগঞ্জের প্রতিটি এলাকায় ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা জনগণের পাশে ছিলাম এবং আছি। শুক্রবার দুপুরে ঢাকার নবাবগঞ্জের বধর্ণপাড়ায় অবস্থিত দলীয় কার্যালয়ে উপজেলা গালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সালমা ইসলাম বলেন, সাধারণ মানুষের পাশে থেকে তাদের উন্নয়নে কাজ করতে হবে আমাদের। এ জন্য নেতাকর্মীদের অবশ্যই তৃণমূলের সঙ্গে যোগাযোগ রক্ষা করতে হবে।

গ্রামে গ্রামে সংগঠন শক্তিশালী করতে হবে। তবেই আমরা এগিয়ে যাব, জাতীয় পার্টি শক্তিশালী হবে। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চান। তিনি বলেন, আমাদের পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সারাজীবন হতদরিদ্র, কৃষক, শ্রমিক, কুলি-মজুরের উন্নয়নের স্বার্থে কাজ করেছেন। জাতীয় পার্টি তার আদর্শকে ধারণ করে এগিয়ে চলেছে। আমি নিজেও আপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়ে দোহার-নবাবগঞ্জের মানুষের পাশে থেকে এই অঞ্চলের উন্নয়নে কাজ করেছি, যা আপনারা অবগত আছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান, এমএ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা, আনোয়ার হোসেন মোড়ল, যুবনেতা মো. সেলিম,

মো. বোরহান, নাজিম বক্সসহ গালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টি, যুবসংহতি, মহিলা পার্টি, কৃষক পার্টি, ছাত্রসমাজ, স্বেচ্ছাসেবক পার্টিসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতারা।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ওডেসায় সামরিক স্থাপনায় আঘাত হানল রাশিয়ার ড্রোন হাজারীবাগে আ.লীগ-বিএনপি সংঘর্ষ রাশিয়ার স্কুলে ভয়াবহ হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৩ বিপিএলে খেলোয়াড়দের পারিশ্রমিক কত, জানাল বিসিবি ‘বড় ভাইদের আশ্বাসে’ অনশন বাতিল করে ক্যাম্পাসে ফিরলেন ইডেনের সেই নেত্রীরা উপস্থাপনায় অপু বিশ্বাসের অভিষেক উন্মুক্ত হলো ‘শেখ হাসিনা- অ্যা ট্রু লিজেন্ড’ প্রামাণ্য চলচ্চিত্র খালেদা জিয়াকে নিয়ে এবার স্প্যানিশ শিল্পীর গান সাংবাদিক রণেশ মৈত্র না ফেরার দেশে সাগর-রুনি হত্যা: ৯২ বারের মতো পেছাল তদন্ত প্রতিবেদন গুণগতমান সম্পন্ন বীজআখ উৎপাদন ও বিস্তারের কৌশল শীর্ষক ফরিদপুর চিনিকলে দিন ব্যাপি কর্মশালা কেন্দুয়ায় কৃষকলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত করোনায় একদিনে ছয়জনের মৃত্যু, শনাক্ত ৭১৮ করতোয়ায় নৌকাডুবিতে মৃ‌ত বেড়ে ৩৯ জাইকার ৬০ কোটি ডলার বাজেট সাপোর্টের আশা রাশিয়ায় স্কুলে বন্দুক হামলায় নিহত ৬, আহত ২০ হারুন পেলেন মোটরসাইকেল, বাহার আনারস, দারা চশমা বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন শীর্ষে জনপ্রশাসন, তলানিতে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় ব্লক মার্কেটে ৭৭ কোটি টাকার লেনদেন আমরণ অনশনের হুমকি ইডেন ছাত্রলীগের বহিষ্কৃতদের