নথি জালিয়াতি করে হত্যা মামলায় জামিন! – ডোনেট বাংলাদেশ

নথি জালিয়াতি করে হত্যা মামলায় জামিন!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ জুলাই, ২০২২ | ১০:১৯ 48 ভিউ
কক্সবাজার সদরের পিএমখালীতে আলোচিত মোরশেদ আলি ওরফে বলি মোরশেদ হত্যা মামলার নথি জালিয়াতি করে মামলার ২নং আসামি আলি প্রকাশ মোহাম্মদ (৪৫) আদালত থেকে জামিন নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যে জেল থেকে বেরিয়ে তিনি আত্মগোপনে রয়েছেন। নথি জালিয়াতি করে জামিন নেওয়া মো. আলি প্রকাশ মোহাম্মদ পিএমখালীর মাইজপাড়ার মনির আহমদের ছেলে। কাদের সহায়তায়, কোন কৌশলে আদালতের নথি জালিয়াতি করে জামিন নিলেন তা এখনো স্পষ্ট না হলেও এ খবরে আদালত পাড়ায় তোলপাড় চলছে। বিষয়টি অবগত হয়ে জরুরি নথি তলব করেছেন বিজ্ঞ জেলা জজ মোহাম্মদ ইসমাইল। নথি জালিয়াতি করার বিষয়টি স্বীকার করেছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম। তিনি বলেন, নথি

জালিয়াতি করে জামিনের বিষয়টি বুধবার অবগত হয়েছি। এরপরই আদালতের দৃষ্টি আকর্ষণ করেছি। বিজ্ঞ জেলা জজ ফাইল তলব করেছেন। তিনি আরও বলেন, আসামির জামিন বাতিলসহ এমন জালিয়াতির সঙ্গে যারা জড়িত, সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য, গত ৭ এপ্রিল ইফতারের আগ মুহূর্তে মোরশেদ আলিকে জনসম্মুখে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ সময় মোর্শেদ বলি ইফতার পর্যন্ত প্রাণে না মারার আকুতি জানালে মন ঘামেনি খুনিদের। পরে এ ঘটনায় আওয়ামী লীগ ও যুবলীগের ১০ নেতাসহ ২৬ জনের বিরুদ্ধে গত ৯ এপ্রিল কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন নিহতের ভাই জাহেদ আলী। মামলায় অজ্ঞাতনামা আরও ১০ জন আসামি রয়েছে। এ মামলার প্রধান আসামি

আবুদ মালেকসহ বেশিরভাগ আসামিই এখনো পলাতক রয়েছে। নিহত মোরশেদ আলি সদরের পিএমখালী ইউনিয়নের মাইজপাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম ওমর আলীরপুত্র।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!