পবিত্র “ঈদুল আযহা” উপলক্ষে খুলনা বাসি সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন খুলনা হিউম্যান রাইটস’র সভাপতি মো: সাজ্জাদ হোসেন খান।


অথর
জেলা সংবাদদাতা   খুলনা
প্রকাশিত :১ আগস্ট ২০২০, ১০:৩৪ পূর্বাহ্ণ | পঠিত : 135 বার
0
পবিত্র “ঈদুল আযহা”  উপলক্ষে খুলনা বাসি সহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন খুলনা হিউম্যান রাইটস’র সভাপতি মো: সাজ্জাদ হোসেন  খান।

পবিত্র ঈদুল আযহা’র উপলক্ষে খুলনা বাসিসহ সকলকে শুভেচ্ছা জানিয়েছেন 'লিগ্যাল ইউনিটি এ্যান্ড হিউম্যান রাইটস ফাউন্ডেশান বাংলাদেশ' মানবধিকার সংস্থার খুলনা জেলা শাখার সভাপতি মো: সাজ্জাদ হোসেন খান। তিনি বলেন ঈদুল আযহা মুসলিম জাতির জন্য আনন্দের।তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান। প্রতিটি ঘরে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক, প্রতিটি মানব জেগে উঠুক অসাম্প্রদায়িক ভ্রাতৃত্বের বন্ধনে, শুধু ঈদের দিনই নয়, এই বন্ধন জাগরুক হোক প্রতিটি দিন আর তা শুরু হোক পবিত্র ঈদ দিয়ে। বিশ্ব মহামারী করোনা ভাইরাসের কারনে বিশ্বের মানুষ যখন হাবুডুবু খাচ্ছে সেই প্রতিকুলতার মধ্য দিয়ে সামাজিক দূরত্ব বজায় সহ

প্রতিটি পরিবার কে সেফ রেখে এবার মানুষের কোরবানি ঈদ করতে অনেকটাই কষ্টকর হবে।তারপর হাজারো সমস্যা কে মোকাবেলা করে সরকারি নির্দেশনা মেনে আপনারা সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে আপনাদের নিজ নিজ মসজিদে কোরবানি ঈদের নামাজ আদায় করবেন এবং আপনারা আপনাদের পরিবার পরিজনদের পাশে দাঁড়িয়ে ঈদ-উল আযহা ‘র আনন্দ দেওয়ার চেষ্টা করবেন।ঈদ মানেই আনন্দ,ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতার মধ্য দিয়ে অসাম্প্রদায়িক চেতনার সম্প্রীতির অটুট বন্ধন গড়ে তুলুন।ঈদ সবার জন্য নিয়ে আসুক চিরকল্যান কর শান্তিময় ভালোবাসা। সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

No Comments

ADD: 1762020


আরও পড়ুন