পরাণের রাজকে নিয়ে এখন হাওয়ায় ভাসছি: পরীমণি – ডোনেট বাংলাদেশ

পরাণের রাজকে নিয়ে এখন হাওয়ায় ভাসছি: পরীমণি

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ আগস্ট, ২০২২ | ৫:৫১ 22 ভিউ
আনাগত সন্তানের অপেক্ষায় আছেন শরিফুল রাজ ও পরীমণি। সব ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে তাদের ঘরে আসছে নতুন অতিথি। এই সময়টা পরীমণি তার জীবনের সেরা সময় বলে মন্তব্য করলেন। তিনি বললেন, আমাদের জন্য দোয়া করবেন। আমি আর রাজ জীবনের সেরা সময় কাটাচ্ছি। একদিকে ওর (সন্তান) জন্য অপেক্ষা। অন্যদিকে একের পর এক রাজের সাকসেস।' পরী জানালেন, অনাগত সন্তানের জন্য নানানভাবে প্রস্তুতি নিচ্ছেন তারা। এরই মধ্যে তার ব্যবহারের জন্য প্রায় সব কিছুরই ব্যবস্থা করে ফেলেছেন। গায়ের জামা থেকে শুরু করে জুতা, ডায়াপারসহ একটি শিশুর জন্য প্রয়োজনীয় সব কিছু প্রস্তুত করে রেখেছেন পরীমণি ও রাজ। পরী বললেন, 'আমার পরাণ রাজ আর আমি এখন হাওয়ায় ভাসছি।

নতুন অতিথির গায়ের জামা থেকে শুরু করে জুতা, ডায়াপারসহ একটি শিশুর জন্য প্রয়োজনীয় সব কিছু প্রস্তুত । এখন কেবল অপেক্ষা আর অপেক্ষা।' এদিকে মঙ্গলবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অনাগত সন্তানের জন্য প্রস্তুতির বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন পরীমণি। ছবিতে রাজের সঙ্গে পরীকেও দেখা যায়। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন— ‘তার আসার আয়োজন।’ ২০২১ সালে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার সেটে রাজের সঙ্গে প্রেম হয় পরীর। এর পর একই বছর অক্টোবরে বিয়ে করেন তারা। চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমণি। একই সঙ্গে সামনে আসে তাদের বিয়ের খবরও।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!