পৃথিবীটা এখনও সুন্দর ॥ সুস্মিতা সেন – ডোনেট বাংলাদেশ

পৃথিবীটা এখনও সুন্দর ॥ সুস্মিতা সেন

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ জুলাই, ২০২২ | ৫:১৩ 32 ভিউ
আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে সম্পর্কের কথা জানাজানি হতেই নিন্দার ঝড় আছড়ে পড়েছিল সুস্মিতার জীবনে। তাঁকে অর্থলোভী, বিকৃত— নানান তকমা দেওয়ার প্রতিযোগিতা চলছিল। এ কথা শুনে গোটা বিশ্ব যেন বিরুদ্ধে চলে গিয়েছিল সুস্মিতার। তবে সুস্মিতা সেনের চেনা পৃথিবীটা ফিরিয়ে দিলেন তার অনুরাগীরাই। বিদেশ সফর সেরে ফিরেই আপ্লুত সুস্মিতা সেন। ঘৃণা, কটাক্ষের ঝড় শেষে ভালবাসায় উপচে পড়ছে তাঁর ঘর। ডাকযোগে উপহার, ফুল আরও কত কী এসে পৌঁছেছে তাঁর ঠিকানায়। সঙ্গে মন ছোঁয়া চিঠি। বিশ্ব জোড়া অনুরাগীরা আজও তাঁকে কতটা ভালবাসেন তা নতুন করে উপলব্ধি করলেন ব্রহ্মাণ্ডসুন্দরী। সকলের সঙ্গে ভাগ করে নিলেন উপহারের ঝলক। লিখলেন, ‘আমি ঠিকই জানতাম, পৃথিবীটা আজও সুন্দর।’ সুস্মিতা তাঁর

এক ভক্তের লেখা চিঠিও পড়ে শোনান । নিশা নামের সেই মহিলা সুস্মিতাকে লিখেছেন, ‘প্রিয় সুস্মিতা ম্যাডাম, আমার যখন ক্লান্তি আসে, কষ্ট হয়, আমি জানি কী ভাবে নিজের মুখে হাসি ফোটাব। চোখ বন্ধ করে শুধু আপনার কথা ভাবি। মনটা খুশিতে ভরে যায়। আপনিই আমার বিশ্ব।’ ভক্তের এই বার্তায় বুক ভরে ওঠে সুস্মিতার। তিনি উত্তরে লেখেন, ‘আমার মুখেও হাসি ফুটিয়ে দিল তোমার কথাগুলো। অনেক ভালবাসা নিও, খুব ভাল থেকো মেরি জান!’ কয়েক দিনে ছবিটা এত বদলে যেতে দেখে ফের জীবনে আস্থা রাখতে শুরু করলেন সুস্মিতা। গত ১৪ জুলাই প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে সম্পর্কের কথা জানাজানি হতেই নিন্দার ঝড় আছড়ে পড়েছিল

অভিনেত্রীর যাপনে। তাঁকে অর্থলোভী, বিকৃত— নানান তকমা দেওয়ার প্রতিযোগিতা চলছিল। আহত সুস্মিতা লিখেছিলেন, মানুষের মন এত সংকীর্ণ হয়ে পড়েছে দেখে খারাপ লাগছে তাঁর। চেনা পৃথিবীটা কবে এত বদলে গেল? তার পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই পাশে পেলেন এত জন শুভানুধ্যায়ীকে। বুঝলেন ব্যক্তিগত জীবন ব্যতিরেকে আজও তাঁকে অনেকেই ভালবাসে। সুস্মিতার চেনা পৃথিবীটা ফিরিয়ে দিলেন তাঁরাই।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!