মাস ব্যাপি কুষ্টিয়া পলিটেকনিক ছাত্রলীগের উদ্যোগে ফ্রী স্বাস্থসেবা ক্যাম্পেইন – ডোনেট বাংলাদেশ

মাস ব্যাপি কুষ্টিয়া পলিটেকনিক ছাত্রলীগের উদ্যোগে ফ্রী স্বাস্থসেবা ক্যাম্পেইন

কামরুল বিশ্বাস
কুষ্টিয়া পলিটেকনিক প্রতিনিধি
আপডেটঃ ৮ ডিসেম্বর, ২০২১ | ৭:২১ 596 ভিউ
গত নভেম্বর এর ২ তারিখ থেকে সেমিস্টার ফাইনাল পরিক্ষা শুরু হই, এবং শেষ হই ডিসেম্বর এর ৭ তারিখে। এই দীর্ঘ ১মাস ৪ দিন সমস্ত শিক্ষার্থীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ,করোনা নিয়ে সচেতনতা এবং ফ্রি শিক্ষা সামগ্রী বিতরণ ক্যাম্পেইন নিরবিচ্ছিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছিলেন কুষ্টিয়া পলিটেকনিক ছাত্রলীগ। এই ক্যাম্পেইন এর দিকনির্দেশনা ছিলেন কুষ্টিয়া পলিটেকনিক ছাত্রলীগের সুযোগ্য সভাপতি তরুন ছাত্রনেতা আর এ আনাস পারভেজ। ছাত্রলীগ কর্মী হৃদয়, লিছান, রিয়েল, শোভন, সূর্য,পারভেজ, রাতুল, নুর,কামরুল সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে প্রতিনিয়ত সেবা পৌঁছে দিয়েছেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
কুষ্টিয়ায় প্রেমিকাকে ধর্ষণ করে ভিডিও ধারণ, প্রেমিক গ্রেফতার মাগুরায় বীর মুক্তিযোদ্ধা সুরত আলীর রাষ্ট্রীয় মর্জাদায় দাফন মাগুরায় কওমি মাদ্রাসার ছাত্রীকে বেধড়ক পিটিয়ে মাগুরায় সমবায় বিভাগের উন্নত জাতের গাভী পালনের চেক বিতরণ কেন্দুয়ায় মৃত্যুর গুজব ছড়িয়ে বাড়িঘরে হামলা-লুটপাটঃ ৮টি গরু ও ৪টি ছাগল উদ্ধার যতদিন শেখ হাসিনা ক্ষমতায় ততদিন নিরাপদ কৃষকরা দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী ভারতে ইলিশ রফতানির মেয়াদ বাড়ল ইডেনের ছাত্রলীগ নেত্রীদের যৌন শোষণের বিচার বিভাগীয় তদন্তের দাবি সঞ্চয়পত্রে বিনিয়োগ এখন আর আকর্ষণীয় নয়: গভর্নর বাংলাদেশে কী ধরনের নির্বাচন হবে তা নির্ধারণ করবে জনগণ বনানীতে চিরনিদ্রায় শায়িবনানীতে চিরনিদ্রায় শায়িত হলেন তোয়াব খানত হলেন তোয়াব খান হাজারো ভক্তদের উপস্থিতিতে মণ্ডপে মণ্ডপে কুমারী পূজা লিটারে সয়াবিন তেলের দাম কমেছে ১৪ টাকা রপ্তানি আয়-রেমিট্যান্স প্রবাহ কমেছে ২৫১ জনের কমিটির অধিকাংশই নিষ্ক্রিয় নোবেল বিজয়ীদের নাম ঘোষণা শুরু আজ ফের তুমব্রু সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গা কিশোর নিহত মাদ্রিদে বাংলাদেশিদের পরিচালনায় আরও একটি মসজিদ জীবন কাঁপানো দুর্ভোগের শেষ কোথায়