মিলির এক ছবিতেই ইতিহাস – ডোনেট বাংলাদেশ

মিলির এক ছবিতেই ইতিহাস

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ নভেম্বর, ২০২২ | ১০:০৩ 17 ভিউ
‘মনপুরা’ সিনেমায় পরী চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন ১৩ বছর আগে। যে ছবিটি পরিচালনা করেছিলেন গিয়াস উদ্দিন সেলিম। এরপর মিলিকে আর অন্য কোনো সিনেমায় দেখা যায়নি। কিন্তু থেমে থাকেনি অভিনয়ে পথচলা। একাধারে মঞ্চে অভিনয় করে দেশে ও বিদেশে সুনাম অর্জন করে চলেছেন ফারহানা মিলি। ‘মনপুরা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্রের পুরস্কারে কয়েকটি ক্যাটাগরিতে পুরস্কার পেলেও মিলির হাতে উঠেনি পুরস্কার। অবশ্য এ নিয়ে মিলির কোনো আক্ষেপও ছিল না কখনো। তেরো বছর পর হলেও এবার ‘মনপুরা’ সিনেমাতে অভিনয়ের জন্য ‘এক ছবিতেই ইতিহাস’ ক্যাটাগরিতে ফারহানা মিলির হাতে শ্রেষ্ঠত্বও স্বীকৃতি উঠছে। আজ শনিবার বিকেলে রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে স্টারপ্লাস কমিউনিকেসন আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে

ফারহানা মিলির হাতে ‘এক ছবিতেই ইতিহাস’ শীর্ষক শ্রেষ্ঠত্বর সম্মাননা তুলে দেওয়া হবে। আর দীর্ঘ এতদিনের দর্শকের ভালোবাসার এই স্বীকৃতি মিলি গ্রহণ করবেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী, সুর¯্র্রষ্টা রুনা লায়লার হাত থেকে। কারণ তিনিই এই অনুষ্ঠানের প্রধান অতিথি। ফারহানা মিলি বলেন, একজন অভিনেত্রী হিসেবে যতদিন ধরে অভিনয় করছি, নিজের ভালো লাগা থেকে অভিনয়টা ভালোভাবে করে যাবার চেষ্টা করেছি। স্ক্রিপ্ট পড়ে নিজের ভালো না লাগলে তাতে কাজ করার জন্য মন সায় দেয়নি কখনো। মনপুরাতে অভিনয় করা আমার অভিনয় জীবনের জন্য অবশ্যই অনেক বড় একটি বিষয়। তেরো বছর পর শ্রদ্ধেয় রুনা লায়লা ম্যাডামের হাত থেকে এই সম্মাননা পেতে যাচ্ছি, এটা আমার জন্য সত্যিই ভীষণ সৌভাগ্যের।

আমি অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক অভি মঈনুদ্দীন ভাইয়ের প্রতি কৃতজ্ঞ। সেই সঙ্গে দর্শকের প্রতি রইল অনেক অনেক ভালোবাসা। তারা আমাকে তাদের ভালোবাসা দিয়ে ঋণী করে রেখেছেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
নাগেশ্বরীরতে ম্যাগনেট পিলার দিয়ে প্রতারণার অভিযোগে খেলনা পিস্তলসহ এক নারী আটক। নোয়াখালীতে তিন মামলায় জামিন পেলেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব খোকন কুড়িগ্রামে এলজিইডির নির্বাহী প্রকৌশলীকে স্যার না বলে ভাইয়া বলে সম্বোধন করায় সাংবাদিকের উপর চড়াও তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা নোয়াখালীতে ইটভাটা আইন সংশোধনের দাবিতে মানববন্ধন নোয়াখালীতে গৃহবধূ হত্যা:স্বামীর মৃত্যুদণ্ড বাগমারায় জেলা কৃষক লীগের সম্মেলন স্থল পরিদর্শন চাতরার দোলায় দিনব্যাপী মাছ ধরা বাওয়া উৎসবে মানুষের ঢল নাটোরে ইটভাটা মলিকদের মানববন্ধন বেনাপোলে ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে চটপটি বিক্রেতা গ্রেফতার সিরাজগঞ্জের বেলকুচিতে জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদকে বিদায়ী সংবর্ধনা সিরাজগঞ্জের সলঙ্গায় আগুনে পুড়লো ৪ দোকান, ৩৫ লাখ টাকা ক্ষতি মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাথে মাগুরা পুলিশ সুপারের মতবিনিময় ধানক্ষেত থেকে মুয়াজ্জিনের হাত-পা বাঁধা লাশ উদ্ধার আপনারা ধরছেন চুনোপুঁটি, রাঘববোয়ালদের ধরবে কে: দুদককে হাইকোর্ট জ্যাকুলিনের জবানবন্দি ‘ফখরুল সাহেব, মানুষকে ধোঁকা দিয়ে বোকা বানাতে পারবেন না’ ইউক্রেন বিশ্বের খাদ্য নিরাপত্তা দিয়ে যাবে: জেলেনস্কি যে কারণে হচ্ছে না পদ্মা-মেঘনা বিভাগ