শীতার্ত মানুষের পাশে – মাহবুবুজ্জামান আহমেদ – ডোনেট বাংলাদেশ

শীতার্ত মানুষের পাশে – মাহবুবুজ্জামান আহমেদ

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ ডিসেম্বর, ২০২১ | ৮:২২ 269 ভিউ
‘আসুন, সকলে মিলে শীতার্তদের পাশে দাঁড়াই’ এ আহ্বান জানিয়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার আমিনগঞ্জ এলাকায় আজ শনিবার বিকেলে ২৫০জন অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কালিগঞ্জ- আদিতমারির উপজেলার মাটি ও মানুষের নেতা, রংপুর বিভাগের শ্রেষ্ঠ ও কালীগঞ্জ উপজেলা পরিষদের দুইবার এর সফল উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ। শীতবস্ত্র বিতরণ কালে মাহবুবুজ্জামান আহমেদ বলেন, সামাজিক ও মানবিক দায়বদ্ধতার জায়গা থেকে আমি কিছু মানুষের শীতের কষ্ট লাঘবের চেষ্টা করেছি।' কারন এই শীতে অসহায় মানুষদের মাঝে একটি শীতবস্ত্র বিতরণ করাটা আমার নৈতিক দায়িত্ব। কম্বল পেয়ে স্থানীয় বৃদ্ধ আবদুল হামিদ বলেন, আমরা খুবই খুশি হচি (হয়েছি)

কম্বল পায়া (পেয়ে), । মুই কোনোদিনও কম্বল পাং নাই। এবার উপজেলা চেয়ারম্যান এলাকায় আইসা নিজে দিছে। আরেকজন বয়স্ক লোক বলেন, হামার খবর কেউ করে না বাহে। উপজেলা চেয়ারম্যান হাটোত আসিয়া ্অনেক মানুষকে কম্বল দিছে। এই কম্বল প‌্যায়া মুই এলা একনা আরাম পাইম বাহে। শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যর মধ্যে স্থানীয় সাইফুল ইসলাম কোহিনুর, মেহের আলী, নাজিম উদ্দিন, আক্তার হোসেন, আব্দুল মালেক, শফিকুল প্রমুখ উপস্থিত ছিলেন। স্থানীয় ব্যক্তি সাইফুল ইসলাম কোহিনুর বলেন, এই এলাকার শীতার্ত মানুষের কথা চিন্তা করে আমি উপজেলা চেয়ারম্যান মহোদয় কে শীতবস্ত্র বিতরণের জন্য আহ্বান জানাই তিনি আমার আহবানে

সাড়া দিয়ে নিজে উপস্থিত থেকে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে যেভাবে মানুষের পাশে এসে দাঁড়ালেন সেজন্য আমার তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
কেন্দুয়ায় অসহায় রবিদাস সম্প্রদায়ের লোকজনকে শাড়ি-লুঙ্গি উপহার দিলেন আওয়ামী লীগ নেতা তাপস ব্যানার্জী কেন্দুয়া গোপালপুর উচ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন আজ বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে শারদীয় দূর্গাপূজা জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের ব্যয়সীমা বেঁধে দিলো ইসি ‘দেশকে ভালো অবস্থানে রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই’ রাশিয়া-কাজাখস্তানের মধ্যে কূটনৈতিক উত্তেজনা শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয় বিদ্যুৎ বিপর্যয় নিয়ে যা বললেন মির্জা ফখরুল ভিসা জটিলতায় সাকিব কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি ‘পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে’ নিজের বাইকে আগুন দিলেন যুবক লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের ভূমিকায় অ্যাম্বুলেন্স চালক রানীশংকৈলে সনাতন ধর্মালম্বীদের বিজয়া দশমির মধ‍্যে দিয়ে শারদীয় দূর্গা পূজা সম্পর্ন বাগমারায় দুর্গোৎসব উপলক্ষে গণসংবর্ধনা সিরাজগঞ্জের চৌহালীর গুচ্ছগ্রামের ঘরগুলো সবুজে ঘেরা আর শান্তির নীড় নিহত সেনা সদস্য শরীফুলের সিরাজগঞ্জের বাড়িত চলছ শোকের মাতম রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী বিল গেটসের সঙ্গে বিচ্ছেদের এক বছর পর মুখ খুললেন মেলিন্ডা রাশিয়ার ওপর নতুন নিষেধাজ্ঞা নিয়ে ঐক্যমত্যে ইইউ খুলনায় তুলাপট্টির আগুন নিয়ন্ত্রণে, পুড়ল ৭ দোকান