শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে: এমপি বীরেন শিকদার – ডোনেট বাংলাদেশ

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে: এমপি বীরেন শিকদার

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ আগস্ট, ২০২২ | ৮:৫০ 19 ভিউ
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস পালনের লক্ষে মাগুরার শালিখায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক প্রস্তুতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ আগষ্ট বিকাল ৪ টায় শালিখা উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড শ্যামল কুমার দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মাগুরা জেলা আওয়া মীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাগুরা

জেলা আওয়ামীলীগের সহসভাপতি বাশুদেব কুন্ডু, শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড কামাল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার সাবানা, উপজেলা কৃষকলীগের সভাপতি বাবু রামমোহন দে মন্ডল, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর। এছাড়া উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, যুবলীগ এবং ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াচুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. শ্রী বীরেন শিকদার বলেন, দেশবিরোধী কুচক্রী মহলের ষড়যন্ত্রকে প্রতিহত করতে নবগঠিত শালিখা উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীদের অতীতের চেয়ে আরও ঐক্যবদ্ধ হতে হবে। পাশাপাশি যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে অগ্রনী ভূমিকা পালনের

আহবান জানান তিনি। অনুষ্ঠানের শুরুতে এ্যাড শ্যামল কুমার দে কে সভাপতি ও ইলিয়াচুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষনা করে উপজেলা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট একটি পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!