সন্ধ্যায় ঢাকায় আসছেন শিল্পা শেঠি – ডোনেট বাংলাদেশ

সন্ধ্যায় ঢাকায় আসছেন শিল্পা শেঠি

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩১ জুলাই, ২০২২ | ৬:২৬ 27 ভিউ
ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। 'মিরর' ম্যাগাজিন আয়োজিত 'বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেসেন্টস ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২' অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হাজির হয়ে পুরস্কার তুলে দেবেন তিনি। পাশাপাশি ওই অনুষ্ঠানে পারফর্ম করবেন বলেও জানিয়েছে কর্তৃপক্ষ। এ বিষয়ে আয়োজক কমিটির প্রধান শাজাহান ভূইয়া সাজু বলেন, আজ সন্ধ্যায় শিল্পা ঢাকায় আসছেন। হোটেল শেরাটনে রাতের এই অনুষ্ঠানে ২৫-৩০ জন ব্যবসায়ী নেতার হাতে অ্যাওয়ার্ড তুলে দেবেন তিনি। এরপর অনুষ্ঠানে পারফর্ম করবেন। এর আগে এক ভিডিও বার্তায় শিল্পা শেঠি ঢাকায় আসার খবর নিশ্চিত করে বলেন, ‘প্রধান অতিথি হয়ে আসছি ঢাকায়। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ, ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত আছেন।’

একই মঞ্চে পারফরর্ম করবেন গায়ক তাহসান। আরও পারফর্ম করবেন চিত্রনায়িকা বুবলী, অভিনেত্রী তানজিন তিশা ও চিত্রনায়ক নিরবসহ দেশের একঝাঁক তারকা। উল্লেখ্য, শিল্পা শেঠির ঢাকায় আসা এবারই প্রথম নয়। এরআগে, ২০১৬ সালে ঢাকায় এসেছিলেন শিল্পা। সে সময় একটি ফ্যাশন শোতে অংশ নেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
অর্থ পাচার দুর্নীতি লুটপাটে বাড়ছে মূল্যস্ফীতি সারা দেশে ব্যাংকের শাখা পর্যায়ে ডলার লেনদেনের সুযোগ ব্রয়লার মুরগি ২শ টাকা কেজি পেঁয়াজের হাফ সেঞ্চুরি এক ট্রলারে ধরা পড়ল ৬০ মণ ইলিশ, ১৪ লাখে বিক্রি তিন সেকেন্ডেই পালটে দেয় মোবাইল ফোনের আইএমইআই নম্বর সন্তানকে বিক্রির জন্য বাজারে তুললেন মা! বিদেশি চাপে সরকার বিক্ষোভ সমাবেশে ঝামেলা করছে না: মির্জা ফখরুল রাজনীতিতে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ চলমান সংকট মোকাবিলায় ৬ মাসের প্যাকেজ গ্রহণের প্রস্তাব জাসদের শিক্ষাপ্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দুদিন করার চিন্তা বাংলাদেশের মানুষ সুখে আছে, বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী কৃষ্ণ সাগরে কমে গেছে রাশিয়ার বিমান বহরের ক্ষমতা সরকার হটাতে সব দলকে এক হয়ে আন্দোলন করতে হবে: মান্না আ.লীগ মাঠে নামলে বিএনপি অলিগলিও খুঁজে পাবে না: কাদের ‘জন্মদিন পালনের কথা বলে হোটেলে এনে নারী চিকিৎসককে খুন’ নির্বাচিত হয়েও ফখরুলের সংসদে না যাওয়া নিয়ে যা বললেন কাদের ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া: যুক্তরাষ্ট্র নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাঁধায় পন্ড মাগুরায় জেলা পরিষদের তৈরি স্থাপনা ভেঙ্গে দিল সড়ক বিভাগ শহরে আরও বাড়বে সংসদীয় আসন!