সিনেমা, নাটক ও বিজ্ঞাপনে ফিরছেন শাহনূর – ডোনেট বাংলাদেশ

সিনেমা, নাটক ও বিজ্ঞাপনে ফিরছেন শাহনূর

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ নভেম্বর, ২০২১ | ৮:১৪ 327 ভিউ
বেশ কিছুদিন ধরে আমেরিকায় অবস্থান করছেন চিত্রনায়িকা শাহনূর। এরই মধ্যে সেখানে ফোবানা আয়োজিত শো’তে পারফর্ম্যান্স করেছেন তিনি। পাশাপাশি বেশ কয়েকটি শো’তেও অংশ নিয়েছেন বলে জানান তিনি। এরই মধ্যে হাসান জাহাঙ্গীরের নির্দেশনায় তিনি একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনটি আমেরিকার টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়। ১৬ নভেম্বর মোবাইল ফোনে কথা হলে শাহনূর বলেন, এরই মধ্যে দেশের বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে কথা হয়েছে। দেশে ফিরেই কয়েকটি সিনেমা, নাটক ও বিজ্ঞাপনে কাজ করার কথা রয়েছে। সবকিছু ঠিকঠাক করা আছে। দেশে ফিরলেই কাজে ফেরা হবে। কবেনাগাদ দেশে ফিরছি তা এখনো চূড়ান্ত হয়নি। এরই মধ্যে শাহনূর শেষ করেছেন রফিক সিকদারের সিনেমা ‘বসন্ত বিকেল’-এর কাজ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে শাহনূর তার নিজের ফাউন্ডেশন ‘শাহনূর ফাউন্ডেশন’ থেকে একটি তথ্যচিত্র নির্মাণ করেন। শাহনূরের ইচ্ছা আছে পরিচালনায় নিয়মিত হওয়া। মুক্তির অপেক্ষায় রয়েছে শাহনূর অভিনীত মুক্তিযুদ্ধের গল্পের সিনেমা ‘কাকতাড়ুয়া’। এরই মধ্যে তিনি শেষ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত অনুদানের সিনেমা ‘আশীর্বাদ’-এর কাজ। শুরু করেছিলেন সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমার কাজ। গাজী ফারুকের পরিচালনায় তিনি ‘মুজিব তোমায় কথা দিলাম’ নামক একটি ওভিসিতে কাজ করেও বেশ প্রশংসিত হয়েছেন শাহনূর।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
বিবিসি বাংলা রেডিওর জনপ্রিয় অনুষ্ঠানের সেই দিন এই দিন বিদ্যুতের দাম এবার বাড়ছে উৎসবের আবহে শারদীয় দুর্গোৎসব শুরু যে কারণে হ্রাস পেয়েছে ফল বিক্রি ও আমদানি আইফেল টাওয়ার বন্ধ ফাইভ জি যুগে ভারত নয়া ব্রিটিশ মুদ্রার ছবি প্রকাশ ডিমের হালি ফের ৫০-৫৫ টাকা আকর্ষণীয় প্রবৃদ্ধি অর্জন বাংলাদেশের লাইমান ছেড়ে চলে গেছে রুশ সেনারা, জানাল রাশিয়াই ‘ইমরান খানকে গ্রেফতার করা হবে না’ পারমাণবিক কেন্দ্রের প্রধানকে আটক করেছে রাশিয়া ইসরাইলিদের হামলায় এ বছর ১০০ ফিলিস্তিনির মৃত্যু ছাত্রলীগ নেতার পা কেটে নেওয়ার হুমকি সাবেক এমপির বেলারুশে নতুন করে সেনা অস্ত্র পাঠাতে যাচ্ছে রাশিয়া পারমাণবিক অস্ত্র ব্যবহারের অনুরোধ রমজান কাদিরভের রাজশাহীতে এক ছিনতাইকারী আটক সিরাজগঞ্জের বেলকুচিতে মা ও দুই ছেলের মৃতদেহ উদ্ধার কুড়িগ্রামে ফেসবুকে প্রেম করে তরুণীকে ধর্ষণ ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ শালিখায় প্রবীণ দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি