হঠাৎ হেলিকপ্টারে উড়ে বরিশালে মিমি চক্রবর্তী – ডোনেট বাংলাদেশ

হঠাৎ হেলিকপ্টারে উড়ে বরিশালে মিমি চক্রবর্তী

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৬ জুন, ২০২২ | ৫:০৬ 24 ভিউ
সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনটি ছবি শেয়ার করেছেন ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার সকালে আপলোড করা তার ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে, কোথায় ঘুরতে বেরিয়েছেন তিনি। একটি ছবিতে তাকে দেখা যায়, চোখে রোদ চশমা, কোমরে ব্যাগ। হেলিকপ্টারের সামনে দাঁড়িয়ে দূরে তাকিয়ে আছেন মিমি। অন্য ছবিতে হেলিকপ্টারের ভেতবে বসেই সমতলের দৃশ্য দেখছেন এই নায়িকা। ছবির ক্যাপশনে কিছুই লেখেননি মিমি। তাই জানার উপায় নেই, হেলিকপ্টারে উড়ে কোথায় যাচ্ছেন কলকাতার এ নায়িকা। তবে ছবিগুলোর মন্তব্যের তলায় বাংলাদেশে ওয়েলকাম করে অভিনন্দন জানিয়েছেন অনেকেই। বাংলাদেশি নায়ক নিরব হোসেইনও তাকে স্বাগতম জানিয়েছেন কমেন্টে। খোঁজ নিয়ে জানা গেল, বাংলাদেশে এসেছেন মিমি এদিন সকালের একটি ফ্লাইটে বাংলাদেশে এসেছেন মিমি।

ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে, সেখান সোজা বরিশালে চলে যান তিনি। হঠাৎ কেন বরিশালে এলেন মিমি? সূত্র জানায়, সন্ধ্যায় বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ‘জয় বাংলা’ উৎসবের আয়োজন করেছে বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। সেই অনুষ্ঠানে যোগ দিতেই বরিশালে এসেছেন মিমি। মিমি ছাড়াও ‘জয় বাংলা’ উৎসবে অংশ নিবেন গানবাংলার তাপস ও তার টিম ‘তাপস অ্যান্ড ফ্রেন্ডস’, চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা, ফোক সম্রাজ্ঞী মমতাজ, বিদ্যা সিনহা মিম, তমা মির্জা। আরো থাকছেন ইমন, ঐশি, চিশতী বাউল, দোলা, বালাম, আনিকা, পারভেজ এবং লুইপাসহ অনেকে। মিমির এটি বাংলাদেশে দ্বিতীয় সফর। এর আগে তিনি তাপসের মেয়ের বিয়েতে ঢাকায় এসেছিলেন প্রথমবারের মতো।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
টেক্সাসে লরি থেকে ৪৬ জনের মরদেহ উদ্ধার ফিলিপাইনে নোবেল জয়ী সাংবাদিক মারিয়া রেসার নিউজ সাইট বন্ধের নির্দেশ ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন বহুদূর বন্যা : বৃষ্টিপাতের পূর্বাভাসে ফের শঙ্কা তবু থামছে না দামের ঘোড়া সুইডেন এবং ফিনল্যান্ডের ন্যাটোর সদস্যপদ পেতে সমর্থন দেবে তুরস্ক ক্ষোভে ফুঁসছে সারাদেশ শিক্ষক হেনস্তা ও হত্যা আইএমএফ থেকে ঋণ নিতে চাচ্ছে সরকার বুস্টার ডোজে গতি নেই সংক্রমণ ঊর্ধ্বমুখী জাতিসংঘের মহাসাগর সম্মেলনে বাংলাদেশ করোনার সামাজিক সংক্রমণের শঙ্কা পুতিনকে জিততে দেবে না জি-৭ রাশিয়ার হামলায় সেভেরোদনেৎস্কের পর এবার পতনের মুখে লিসিচানস্ক সেন্সরে যাচ্ছে ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ ‘কীর্তিনাশার বুকে অমর কীর্তি’ সিলেটে বন্যার্তদের পাশে বিজিবি সদস্যরা স্বামীকে ছক্কা মারলেন পাকিস্তানের তারকা চরমপন্থা ঠেকাতে বাংলাদেশে স্থানীয় বিশেষজ্ঞ নিয়োগ দিয়েছে ফেসবুক যেসব কারণে পেপটিক আলসার হয়, চিকিৎসা কলারোয়া পৌর প্রেসক্লাবের কমিটি গঠনঃ সভাপতি ইমরান, সম্পাদক জুলফিকার নির্বাচিত রাণীশংকৈলে​​​​​​​ মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত