১০৮তম বিশ্বউদ্বাস্তু ও অভিবাসী দিবস উপলক্ষ্যে মধুখালীতে র‌্যালী ও আলোচনা সভা – ডোনেট বাংলাদেশ

নিউজ ডেক্স
আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২২
৬:০২ অপরাহ্ণ
15 ভিউ

১০৮তম বিশ্বউদ্বাস্তু ও অভিবাসী দিবস উপলক্ষ্যে মধুখালীতে র‌্যালী ও আলোচনা সভা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২২ | ৬:০২ 15 ভিউ
“অভিবাসী এবং শরণার্থীর সাথে ভবিষ্যৎ গঠন” প্রতিপাদ্য সামনে নিয়ে ফরিদপুরের মধুখালীতে বিদেশ থেকে ফিরে আসা বাংলাদেশী অভিবাসী শ্রমিকদের পুর্নবাসন সহায়তা প্রকল্পের(আরআরএসবিআরএম ডব্লিউ) আয়োজনে এবং কারিতাস বাংলাদেশ এর বাস্তবায়নে ১০৮তম বিশ্বউদ্বাস্তু ও অভিবাসী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা সদরের ঢাকা-খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে চত্বরে প্রত্যাবর্তন করে। উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে র‌্যালী পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্তকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আলভীর রহমান,মহিলা বিষায়ক কর্মকর্তা গৌরঙ্গ চন্দ্র মন্ডল,লায়লা হাস্না জাহান, প্রকল্পের মাঠ কর্মকর্তা জর্জ বৈরাগি,মধুখালী উপজেলা মাঠ কর্মকর্তা এডওয়ার্ড অন্তু রায়,সালথা উপজেলা মাঠ কর্মকর্তা উচোমান রাখাইন,ফরিদপুর সদর উপজেলা মাঠ কর্মকর্তা প্রিে াল বাড়ৈ,ব্র্যাক কর্মকর্তা আশরাফুল ইসলাম এবং অভিবাসীদের মধ্যে বক্তব্য রাখেন আঃ রহিম মন্ডল, আব্দুল্লাহ শেখ. বিথি খাতুন, মোঃ কামরুল ইসলাম, আয়তুন নেছা ও রবিউল ইসলাম শফিক প্রমুখ ।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
চিরিরবন্দর দুই কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ গ্রেফতার দুই সম্প্রতি কুড়িয়ে পাওয়া সেই টাকার মালিক কে খোঁজে না পেয়ে অন্ধ হাফেজের চিকিৎসার জন‍্য দিলেন সৌরভ।। কলারোয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে দায়িত্বপ্রাপ্তদের সাথে মতবিনিময় টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচনী গণসংযোগ চালাচ্ছেন আলহাজ্ব শেখ আমজাদ হোসেন ইউপি সদস্য ওমর ফারুককের হত্যা মামলায় এক যুবককে মৃত্যুদণ্ড সমাবেশ শুরুর আগেই হাজারীবাগে আ.লীগ-বিএনপির সংঘর্ষ মামলায় আসামি মৃত ব্যক্তি, ছাত্রলীগকর্মীও কুমিল্লা পিবিআই কার্যালয় থেকে অস্ত্র-গুলিসহ মালামাল চুরি ইউক্রেন ইস্যুতে ঢাকার সহযোগিতা চায় টোকিও এবার কানাডা যাচ্ছেন মুহিবুল্লাহর মাসহ ১৪ স্বজন পাল্টাপাল্টি কর্মসূচিতে যাবে না আওয়ামী লীগ সংস্কৃতিজনদের ভালোবাসায় সিক্ত সাফজয়ী নারী ফুটবলাররা মাদক মামলায় পুলিশ-র‌্যাবের সদস্যও কারাগারে আছেন: স্বরাষ্ট্রমন্ত্রী সচিবদের জন্য সতর্কবার্তা স্বাক্ষর যাঁর দায়িত্ব তাঁর তাল মেলাতে পারছে না দেশের পর্যটন খাত ওডেসায় সামরিক স্থাপনায় আঘাত হানল রাশিয়ার ড্রোন হাজারীবাগে আ.লীগ-বিএনপি সংঘর্ষ রাশিয়ার স্কুলে ভয়াবহ হামলায় মৃতের সংখ্যা বেড়ে ১৩ বিপিএলে খেলোয়াড়দের পারিশ্রমিক কত, জানাল বিসিবি ‘বড় ভাইদের আশ্বাসে’ অনশন বাতিল করে ক্যাম্পাসে ফিরলেন ইডেনের সেই নেত্রীরা